বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় আটক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় আটক

 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০টার দিকে গুলশানের পুলিশ প্লাজার সামনে থেকে তাকে আটক করা হয়। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার পরিবর্তন ডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় থেকে রাত সাড়ে ৮টার দিকে বের হয়ে যান গয়েশ্বর চন্দ্র রায়। পথিমধ্যে তাকে আটক করে পুলিশ।

O general AC price in Bangladesh

গয়েশ্বর চন্দ্র রায়ের ব্যক্তিগত কর্মকর্তা এম আমিনুল ইসলাম পরিবর্তন ডটকমকে বলেন, রাত ১০টার দিকে গুলশান পুলিশ প্লাজার সামনে থেকে তাকে আটক করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক পরিবর্তন ডটকমকে বলেন, এমন কোনো খবর আমার জানা নেই। গুলশান থানা পুলিশ তাকে আটক করেনি।

তবে নাম প্রকাশ না করার শর্তে পুলিশের একটি সূত্র জানিয়েছে, গুলশানের পুলিশ প্লাজার সামনে থেকে গয়েশ্বর চন্দ্র রায়কে আটক করেছে ডিবি পুলিশ।

আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ অন্য আসামিদের রায় ঘোষণা করার দিন ধার্য রয়েছে। রায়কে কেন্দ্র করে এই আটকের ঘটনা ঘটছে বলে ধারণা করা হচ্ছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment